টিউন করেছেন : | প্রকাশিত হয়েছে : 10 November, 2013 on 2:18 pm | 10 বার দেখা হয়েছে | Favorite



আসসালামু আলইকুম,টিটির বন্ধুরা। নিশ্চয় আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও ভাল। আমি মুলতঃ একজন হার্ডওয়ার টেকনেশিয়ান। তবে কাজ করিনা। একটি বৈ-

দেশিক মেডিকেল চেকাপ সেন্টারে রিশেপসনিস্ট হিসাবে কাজ করি। কিন্তু তথ্য-প্রযুক্তির দিকে বরাবরই টান বেশি। তাই এবার সিদ্বান্ত নিলাম ভাল কোন প্রতিষ্টান থেকে ওয়েব ডেভেলপিং টা হাতে-কলমে করে নেব। তাই চট্টগ্রামে ভাল প্রতিষ্টানের খবর জানার জন্য আপনাদের দ্বারস্ত হলাম। দয়া করে আমাকে ভালো ওয়েব-ডেভেলোপিঙ্গের প্রতিষ্টানের সন্ধান দেবেন বলে আশা করছি। আল্লহ আপনাদের সুখে-শান্তিতে রাখুন। আমীন ছুম্মা আমীন।

আমি অবশ্যয় গুগুলের ব্লগস্পট সম্পর্কে ভালো জানি আর আমার একটি ব্লগ আছেও।



আমার ব্লগ







via টেকটিউনস http://www.techtunes.com.bd/web-development/tune-id/254863

0 comments:

Post a Comment

 
Top